header

اعلان وسط المواضيع

শুধুমাত্র ক্যামেরা ব্যবহার করে যেকোনো লেখা বা সাইনবোর্ড অনুবাদ করুন

 
আপনি কি কখনো একটি বইয়ের মধ্যে একটি দীর্ঘ পাঠ্য খুঁজে পেয়েছেন বা আপনি কি কখনো এমন একটি দেশে গিয়েছেন যে আপনি সেই দেশের ভাষা বোঝেন না এবং পথে সেই ভাষায় লেখা একটি সাইনবোর্ড দেখতে পান এবং এর বিষয়বস্তু বোঝার জন্য আপনাকে আপনার ফোনের অনুবাদক প্রোগ্রামে এটি লিখতে হবে?
 
যদি আপনার উত্তর হ্যাঁ হয়, তবে জেনে রাখুন যে আমি আপনার কষ্ট অনুভব করছি কারণ আমি একই জিনিসটি বেশ কয়েকবার করেছি, বিশেষ করে যখন আমি ভাষা শেখার সময় কিছু বইয়ের বাক্য বা পাঠ্য দেখি তখন আমি নিজেকে সেই পাঠ্যটি লিখতে বাধ্য মনে করি। আমার ফোনের অনুবাদক অ্যাপ্লিকেশন, যা আমার অনেক সময় নষ্ট করে।

ক্যামেরা অনুবাদক অ্যাপ কী?

 
আপনি এখন আমাকে সমাধান সম্পর্কে জিজ্ঞাসা করবেন, তাই আমি আপনাকে উত্তর দেব যে আপনি এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পরে আপনাকে আর এটি করতে হবে না, কারণ এটি নিখুঁত সমাধান যা আমার দীর্ঘ পাঠ্য এবং অন্য যেকোনো লেখার অনুবাদ সমস্যার সমাধান করবে।
 
আজ আমরা যে অ্যাপটির কথা বলতে যাচ্ছি সেটি হল ক্যামেরা ব্যবহার করে অনুবাদ অ্যাপ। হ্যাঁ, আপনি যেমন শুনেছেন, আমরা কোনো অক্ষর না লিখেই শুধু ক্যামেরা ব্যবহার করব। এই অ্যাপটি সকল ধরণের ডিভাইসেই কাজ করে এবং সবার জন্যই বিনামূল্যে।
 

ক্যামেরা লেখা অনুবাদক অ্যাপ কিভাবে কাজ করে?

 
সহজভাবে বললে এই অ্যাপ্লিকেশন ব্যবহার করার পদ্ধতি সহজ তথা খুবই সহজ. আপনাকে শুধুমাত্র আপনার ফোনের ক্যামেরা চালু করতে হবে এবং আপনি অনুবাদ করতে চান এমন যেকোনো টেক্সট ক্যামেরায় ধারণ করতে হবে। অ্যাপ্লিকেশনটি আপনার ধারণ করা পাঠ্যটি পরীক্ষা করার পরে, এটি স্বয়ংক্রিয়ভাবে পাঠ্যে রূপান্তর করার সাথে সাথে এটি অনুবাদ করে এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে এই প্রক্রিয়াটি মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে ঘটে, এটি একটি বিস্ময়কর সমাধান কারণ এটি আপনাকে ম্যানুয়ালি পাঠ্য লিখার সময় বাঁচিয়ে দেয় এবং অতিরিক্ত চেষ্টা ছাড়াই সহজেই অনুবাদ করতে পারেন।
 
অবশ্যই, এটিই একমাত্র অ্যাপ নয় যা আমরা আমাদের সাইটে ব্যাখ্যা করেছি। আপনি আমাদের সাইটে অন্যান্য অনুবাদ অ্যাপ্লিকেশনগুলো সম্পর্কেও জানতে পারেন, আমি আপনাকে এগুলো আপনার ফোনে রাখার পরামর্শ দিচ্ছি:
 
 
 

অ্যাপের বৈশিষ্ট্যগুলি


১. অ্যাপ্লিকেশনটি জায়ান্ট গুগল থেকে এসেছে এবং এটি কতটা গুরুত্বপূর্ণ তা দেখানোর জন্য এটিই যথেষ্ট
২. আপনি শুধুমাত্র ক্যামেরা ব্যবহার করে লিখিত যেকোনো কিছু অনুবাদ করতে পারেন
৩. আরবি সহ বিশ্বের সকল বিখ্যাত ভাষাগুলোকে সমর্থন করে
৪. অ্যাপ ইন্টারফেসটি পরিষ্কার এবং ব্যবহার করা সহজ
 
 https://play.google.com/store/apps/details?id=com.traslate.myappvoice
আজকের টপিকের মধ্যে এই ছিল এবং আমি গভীরভাবে আশা করি যে আপনি বিষয়টি পছন্দ করবেন। আপনার মতামত এবং পরামর্শের জন্য অপেক্ষা করছি।


إرسال تعليق

0 تعليقات