header

اعلان وسط المواضيع

কীভাবে স্মার্ট অনুবাদক অ্যাপ অবশেষে ভাষা নিয়ে আমার সমস্যা সমাধান করেছে?

এতে কোন সন্দেহ নেই যে আমরা সকলেই অনুবাদের সমস্যায় ভুগছি, বিশেষ করে যখন আমরা হোয়াটসঅ্যাপ বা মেসেঞ্জারে এমন লোকেদের সাথে চ্যাট করি যাদের ভাষা আমরা বুঝি না এবং আমরা প্রায়শই এমন ভাষায় বার্তা পাই যা আমরা বুঝতে পারি না এবং তাই আমাদের তা অনুবাদ করতে হয়। সেই বার্তাটি আমাদের গতানুগতিক অনুবাদক প্রোগ্রামে পেস্ট করার জন্য হোয়াটসঅ্যাপ থেকে বেরিয়ে আসতে হয় বারবার।
এটিই আমাকে বিরক্ত এবং রাগান্বিত করে তোলে।
কীভাবে স্মার্ট অনুবাদক অ্যাপ অবশেষে ভাষা নিয়ে আমার সমস্যা সমাধান করেছে?

স্মার্ট অনুবাদক অ্যাপের সাথে আমার অভিজ্ঞতা:

 
এই বিস্ময়কর অ্যাপ্লিকেশনটির সাথে আমার অভিজ্ঞতা সম্পর্কে কথা বলা শুরু করার আগে, আমি আপনাকে ২০১৬ সালে ফিরিয়ে আনতে চাই যখন আমি জার্মানিতে অভিবাসিত হয়েছিলাম। যেখানে জার্মান কথা বলা হয়, এবং আমাকে এটি শিখতে হয়েছিল। আমার জন্য সবচেয়ে সহজ উপায়, অনেক বন্ধু যাদের সেখানে অভিজ্ঞতা ছিল, তারা আমাকে পরামর্শ দিয়েছিলেন যে, যেসব বন্ধুরা জার্মান ভাষায় কথা বলে তাদের খুঁজে বের করা এবং তাদের সাথে সোশ্যাল মিডিয়া সাইটে কথা বলার জন্য তাদের সাথে বন্ধুত্ব করা।
 

তাই, আমি বন্ধুদের নিয়ে একটি গ্রুপ তৈরি করেছি, এবং আমি তাদের সাথে চ্যাট করতে শুরু করেছি, কিন্তু সমস্যাটি ছিল যে আমি তাদের কাছ থেকে যে বার্তা পেয়েছি তার বেশিরভাগই আমি শুরুতে বুঝতে পারিনি। অতএব, প্রতিটি বার্তা অনুবাদ করার জন্য আমাকে হোয়াটসঅ্যাপ অ্যাপ্লিকেশন থেকে বেরিয়ে আসতে হয়েছিল। আমি পাচ্ছিলাম শত শত বার্তা এমন অবস্থায় এটি বারবার করার কথা কল্পনা করুন. এটি আমার সময় এতটা নষ্ট করছিল যা আপনি কল্পনাও করতে পারবেন না।
 
ভাগ্যক্রমে, প্রতিটি সমস্যারই সমাধান রয়েছে। একজন পুরানো বন্ধু আমার সাথে যোগাযোগ করেছিল, সেই অনুযায়ী, এবং আমাকে এই দুর্দান্ত অ্যাপটি সম্পর্কে বলেছিল। প্রথমে, আমি অ্যাপটিতে আগ্রহী ছিলাম না, কিন্তু আমি এটি চেষ্টা করার পরে আমার পুরো জীবন বদলে গেছে।
 
কল্পনা করুন যে অ্যাপটি আপনাকে আপনার ফোনের যেকোনো বার্তা বা নিবন্ধ বা যেকোনো কিছুকে কপি বা পেস্ট না করে অনুবাদ করতে সক্ষম করে তুলেছে এবং এই সকল কিছুই হচ্ছে কয়েক সেকেন্ডের মধ্যে এবং আপনার পছন্দের ভাষায়। এটি আমার দেখা সবচেয়ে গুরুত্বপূর্ণ অনুবাদক অ্যাপ্লিকেশন।
 
আমি আপনাকে সেই সমস্ত লোকেদের জন্য একটি দ্রুত ভিডিও দিয়ে দেব যারা বলে যে তারা অ্যাপটি কীভাবে কাজ করে তা জানে না কারণ আমি চাই না কেউ তাদের ফোনে অ্যাপটি ডাউনলোড না করে এখান থেকে বের হয়ে যাক।
  
এখন, আমি আপনাকে প্লে স্টোরের অ্যাপ ডাউনলোড লিঙ্ক দিয়ে চলে যাচ্ছি, কিন্তু তার আগে, আমি আপনাকে এর কিছু বৈশিষ্ট্য মনে করিয়ে দিই।
 

স্মার্ট অনুবাদক অ্যাপের বৈশিষ্ট্য:

 
১. আপনি অ্যাপটিতে বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ ভাষাগুলো পাবেন
 
২. অ্যাপ্লিকেশনটির ছোট আকার যা প্রত্যেককে এটি ডাউনলোড করতে সক্ষম করে৷
 
৩. সহজ-সরল অ্যাপ্লিকেশন ইন্টারফেস
 
৪. ১০ মিলিয়নেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে এবং ১০০,০০০ রেটিং৷
 
 https://play.google.com/store/apps/details?id=com.traslate.myappvoice
আপনার যদি কোন প্রশ্ন বা পরামর্শ থাকে তবে আপনি সেগুলো মন্তব্যে লিখতে পারেন এবং আমরা তাদের উত্তর দিতে পেরে সম্মানিত হব

إرسال تعليق

0 تعليقات